Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিজার্ভ ডে’তে ‘এ’ দলের ম্যাচ

| প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ‘এ’ ও আয়ারল্যান্ড ‘এ’ দলের মধ্যকার পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে গতকাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু বেরসিকি বৃষ্টি মাঠেই নামতে দেয়নি দুদলের খেলোয়াড়দের। ঘনঘন বৃষ্টির বাঁধায় পরা চলতি সিরিজকে বাঁচাতে রিজার্ভ ডে বিবেচনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আয়ারল্যান্ড ‘এ’ দলের ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।
এক্ষেত্রে আজ ও আগামীকাল সিরিজের তৃতীয় ম্যাচের জন্য এবং ২৫ই অক্টোবর সিরিজের চতুর্থ ম্যাচের জন্য রিজার্ভ ডে রেখেছে বিসিবি। আগামী ২৪ই অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ওয়ানডে। তবে সিরিজের পঞ্চম ম্যাচের জন্য কোনও রিজার্ভ ডে রাখা হয়নি। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ইতিমধ্যে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ ‘এ’ দল। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতেই সফরকারী আইরিশদের তিন উইকেটে হারিয়ে সিরিজে এগিয়ে যায় টাইগাররা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ