Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টি-২০ অধিনায়ক থিসারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-২০ সিরিজে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দেবেন থিসারা পেরেরা। আবু ধাবিতে আগামী ২৬ ও ২৭ অক্টোবর সিরিজের প্রথম ও দ্বিতীয় এবং ২৯ অক্টোবর লাহোরে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় টি-২০। এজন্য গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (সিএলসি)। এই ফর্মেটের নিয়মিত অধিনায়ক উপুল থারাঙ্গা সহ বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড় লাহোরে তৃতীয় ম্যাচ খেলতে ইচ্ছুক না হওয়ায় দলে সুযোগ পেয়েছেন নতুনরা। পেসিং অল-রাউন্ডার পেরেরাকে করা হয়েছে এই দলের অধিনায়ক।

তিন দিন আগে সিএলসির প্রধান নির্বাচক ঘোষণঅ দিয়েছিলেন যে, যারা লাহোরে খেলতে অস্বীকৃতি জানাবেন তাদেরকে পুরো সিরিজের জন্য বাদ দেওয়া হবে।
শ্রীলঙ্কা টি-২০ দল : থিসারা পেরেরা (অধিনায়ক), দিলশান মুনাবীরা, দানুসকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আশান প্রিয়াঞ্জন, মাহেলা উদাবত্তে, দাসুন শানাকা, সাচিথ পাথিরানা, ভিকুম সঞ্জয়া, লাহিরু গামেজ, সেক্কুগে প্রসন্ন, বিশ্ব ফার্নান্দো, ইসুরু উদানা, জেফ্রে ভ্যান্ডারসে এবং চাতুরাঙ্গা ডি সিলভা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ