Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেষ ওয়ানডেতে আমলার বদলি মারক্রাম

| প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় ওয়ানডে জিতে সিরিজ জেতাও হয়ে গেছে। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী পর্বেই ফাফ দু প্লেসি বলেছিলেন, শেষ ম্যাচে কিছু পরিবর্তন আসবে। দক্ষিণ আফ্রিকা অধিনায়কের কথার প্রতিফলন পড়ল সিদ্ধান্তেও। শেষ ওয়ানডে থেকে বিশ্রাম দেওয়া হয়েছে হাশিম আমলাকে। আমলার বদলে ডাক পেয়েছেন এইডেন মারক্রাম। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে দারুণ অভিষেকের পর এবার রঙিন পোশাকেও অভিষেকের অপেক্ষায় তরুণ এই ওপেনার।
টেস্ট, ওয়ানডে-দুই সিরিজেই বাংলাদেশকে যথেষ্ট ভুগিয়েছেন আমলা। দুই টেস্টে করেছেন দুটি সেঞ্চুরি। প্রথম ওয়ানডেতে অপরাজিত সেঞ্চুরির পর দ্বিতীয় ওয়ানডেতে করেছেন ৮৫। আমলার জায়গা যিনি নিচ্ছেন, বাংলাদেশের বোলিং বেশ প্রিয় হয়ে উঠেছে তার কাছেও। অভিষেক টেস্টে ৯৭ রানে রান আউট হওয়ার পর দ্বিতীয় টেস্টে মারক্রাম করেছেন ১৪৩। ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে করেছেন ৮২। শেষ ওয়ানডেতে একাদশে দেখা যেতে পারে টেম্বা বাভুমাকেও। গত বছরের সেপ্টেম্বরে অভিষেক ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরির পর আর ওয়ানডে খেলার সুযোগই পাননি এই ব্যাটসম্যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ