Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তাহির-রাবাদাকে ছাড়াই টি-২০ সিরিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্বস্তির একটা নিশ্বাস ফেলতেই পারেন মুশফিক-মাহমুদউল্লাহরা। দক্ষিণ আফ্রিকা সফরে এ পর্যন্ত সবচেয়ে বেশি ভুগিয়েছেন যে বোলার, সেই কাগিসো রাবাদাকে মোকাবেলা করতে হবে না টি-২০ সিরিজের দলে। ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) ঘোষিত ১৪ সদস্যের দলে তার সাথে নেই এই সংস্করণের আরেক আতঙ্ক ইমরান তাহিরও। দু’জনকেই দেওয়া হয়েছে বিশ্রাম। ওয়েন পার্নেলও সিরিজের বাকি ম্যাচগুলোকে থেকে ছিটকে গেছেন চোট নিয়ে। বাংলাদেশের জন্য তাই সুযোগ সংক্ষিপ্ততম সংস্করণে ‘কিছু একটা’ করে দেখানোর।
টাইগারদের বিপক্ষে প্রোটিয়া দলের নেতৃত্ব দেবেন ফাফ ডু প্লেসিস। দুই ম্যাচের এ সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা দলে ডাক পেয়েছেন নতুন মুখ অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক। বøুমফন্টেইন ও পচেফস্ট্রুমে আগামী ২৬ ও ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।
দক্ষিণ আফ্রিকা টি-২০ দল : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, ফারহান বেহারডিন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, রবি ফ্রাইলিঙ্ক, বিউরান হেনপ্রিকস, ডেভিড মিলার, মাঙ্গালিসো মোসলে, ডেন প্যাটরসন, অ্যারন ফাঙ্গিসো, আন্ডিল ফেলুকুইয়াও, তাবরাইজ শামসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ