Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিনে অভিনয় রাতে খাবার বিক্রি

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:১৫ এএম, ১৭ অক্টোবর, ২০১৭

এ যেন রিল লাইফের কোনও চরিত্র। যেখানে দিনের আলোয় সেজেগুজে ক্যামেরার সামনে দাঁড়িয়ে অন্য চরিত্র হয়ে ওঠা। তারপর মেকআপ মুছে দিলেই সেই চরিত্রের বিদায়। আবার নিজের কাছে ফেরা। আর ফুটপাথে খাবার বিক্রি করতে বসা। অনেকটা গল্পের মতো হলেও, সত্যি চিরকালই কল্পনাকে হার মানায়। ঠিক যেভাবে দেশবাসীকে চমকে দিচ্ছে অভিনেত্রী কবিতা ল²ীর জীবনের সংগ্রাম।
এই অভিনেত্রী কাজ করেন মূলত টেলিভিশনে। সেটাই প্যাশন। কিন্তু যা উপার্জন তাতে সংসার চলে না। উপরন্তু তিনি সিঙ্গল মাদার। এক ছেলে ও মেয়ের দায়িত্ব তাঁর কাঁধে। সুদিনের আশায় এক ট্রাভেল এজেন্টের দ্বারস্থ হয়েছিলেন কবিতা। সংস্থার তরফে তাঁকে পরামর্শ দেওয়া হয়, তাঁর ছেলেকে ভিনদেশে পাঠাতে। সেখানে পার্ট টাইম কাজ করে ছেলে প্রায় ১০ পাউন্ড করে আয় করতে পারবে, আশা ছিল এমনটাই। পাশাপাশি একটি কোর্স করে নিজের জীবনে প্রতিষ্ঠিতও হতে পারবে। সেই ভরসাতেই বুক বেঁধেছিলেন কবিতা। কিন্তু ছেলে উপার্জন করতে পারেনি সে অর্থে। উলটে কোর্স ফি হিসেবে কবিতাকেই মোটা অঙ্কের টাকা দিতে হয়। সব মিলিয়ে অবস্থা যা, তাতে ছোট পর্দায় অভিনয় করে আর চলে না। ফলে শুটিংয়ের কাজ শেষ হলে রাস্তায় খাবার বিক্রি করেন তিনি। ছোট একটা খাবারের দোকান আছে। নিজেই সেখানে রান্না করেন। এভাবেই দিন গুজরান। হাসপাতালের কাছে হওয়ায় রাতে বিক্রিবাটাও ভাল হয়। সূত্র : সংবাদ প্রতিদিন।



 

Show all comments
  • নাহিদা সুলতানা ১৭ অক্টোবর, ২০১৭, ৪:১৭ এএম says : 0
    এটাই হলো বাস্তবতা
    Total Reply(0) Reply
  • Hira ১৭ অক্টোবর, ২০১৭, ৫:১৭ এএম says : 0
    Good. Nothing wrong in it. Peoples should learn the reality of the life.She is honest and this honesty makes her proud.
    Total Reply(0) Reply
  • mohammad saiful islam ১৭ অক্টোবর, ২০১৭, ৯:০৬ এএম says : 0
    god bless you
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ