Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সশস্ত্র হামলা থেকে মালিককে বাঁচালো কুকুর

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

পোষ্য কুকুরের জন্য সশস্ত্র দুষ্কৃতীদের হাত থেকে রক্ষা পেলেন এক ব্যক্তি। দিল্লির মঙ্গলপুরী এলাকায় থাকেন রাকেশ নামে এক ব্যক্তি। পেশায় তিনি সরকারি কর্মচারী। রোববার সন্ধ্যায় বাড়ি সামনেই কুকুর খাওয়ানোর সময় আমচকাই তাঁর উপর ছুরি নিয়ে হামলা চালায় কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। চোখের সামনে প্রভুকে আক্রান্ত হতে দেখে দুষ্কৃতীদের উপর ঝাঁপিয়ে পড়ে টাইসন। আঁচড়ে-কামড়ে দুষ্কৃতীদের গুরুতর জখম করে সে। দুষ্কৃতীরাও সারমেয়টিকে ছুরি দিয়ে আঘাত করে। কিন্তু, আহত হয়েও লড়াই ছাড়েনি টাইসন। শেষমেশ প্রভুভক্ত সারমেয়র সঙ্গে এঁটে উঠতে না পেরে এলাকা থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা।
এদিকে, বাইরে হইচইয়ের শব্দ শুনে বেরিয়ে আসেন রাকেশের বাড়ির লোকেরা। ছুটে আসেন পাড়া-প্রতিবেশীরাও। আহত অবস্থায় রাকেশ ও তাঁর পোষ্যকে হাসপাতালে নিয়ে যান তাঁরা। পুলিশ জানিয়েছে, হামলাকারীদের শনাক্ত করা গিয়েছে। তাঁদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। কিন্তু, ভরসন্ধ্যাবেলায় দিল্লিতে প্রকাশ্যে কেন এক সরকারি কর্মীর উপর চড়াও হল দুষ্কৃতীরা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনায় ফের দিল্লিবাসীর নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। সূত্র : সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ