Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউরোপিয়ান ফুটবলে নাটকীয় রাত

| প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইউরোপিয়ান ফুটবলে পরশু নাটকীয় রাত পার করেছে শীর্ষ তিন দল আর্সেনাল, জুভেন্টাস ও পিএসজি। ওয়াটফোর্ডের মাঠে ম্যাচের যোগ করা সময়ে কপাল পোড়ে আর্সেনালের। একই সময়ের গোলে দিঁজোর মাঠ থেকে শেষ হাসি নিয়ে বের হয় পিএসজি। দুটি ম্যাচের ফলই ছিল ২-১। এগিয়ে থেকেও লাজিওর কাছে একই ব্যবধানে হেরে বসে জুভেন্টাস।
উরুগুয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি এদিন দলে ছিলেন না। গোল মিসের মহড়ার দিনে দ্বিতীয়ার্ধে পিএসজিকে এগিয়ে নেন টমাস মুনিয়ে। পয়েন্ট হারানোর প্রহর গুনতে থাকা লিগ ওয়ানের শীর্ষ দল শতভাগ জয়ের রেকর্ড অক্ষুন্ন রাখে মুনিয়েরই করা দ্বিতীয় গোলে।
তবে শেষ রক্ষে হয়নি জুভেন্টাসের। এগিয়ে থেকেও ঘরের মাঠে লাজিওর কাছে ২-১ ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় সেরি আ চ্যাম্পিয়নদের। ডগøাস কস্তার গোলে প্রথমে লিড নিয়েছিল জুভারা। দ্বিতীয়ার্ধে ইমোবিলের জোড়া গোলে জয় নিশ্চিত হয় লাজিওর। সেই সুবাদে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে লাজিও। ৮ ম্যাচে পূর্ণ ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা নাপোলি এদিন রোমাকে হারায় ১-০ গোলে। ১৯ পয়েন্ট নিয়ে চারে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে দুইয়ে ইন্টার মিলান।
ওদিকে ঘরের মাঠে এগিয়ে থেকেও শেষ রক্ষে হয়নি বুন্দেসলিগার শীর্ষ দল বরুশিয়া ডর্টমুন্ডের। শেষ পর্যন্ত লাইপজিগের কাছে হেরেছে ৩-২ গোলে। ৮ ম্যাচে তাদের পয়েন্ট ১৯। ২ পয়েন্টে পিছিয়ে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ তালিকার দুই নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ