Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রীকে উত্তক্ত্যের অভিযোগে শিক্ষক গ্রেফতার

| প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার এমএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে গোলাম রব্বানী (৪০) নামে এক স্কুলশিক্ষককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল রোববার সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী ভ‚মি কমিশনার এ কে এম হেদায়েতুল ইসলাম এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত স্কুলশিক্ষক পাঁচবিবি আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক ও আয়মারসুলপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। পাঁচবিবি থানার ওসি ফরিদ হোসেন জানান, শনিবার রাতে স্কুলছাত্রীটির মোবাইলে ম্যাসেজের মাধ্যমে বিভিন্ন রকম অশ্লীল ভাষা ব্যবহার করে কু-প্রস্তাব দেয় স্কুলশিক্ষক। বিষয়টি ছাত্রী তার অভিভাবককে জানানোর পর রাতেই তারা পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দিলে গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়, সকালে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাকে এক মাসের কারাদন্ড প্রদান করে মহামান্য আদালত। উল্লেখ্য, ছাত্রীটি উল্লিখিত স্কুলশিক্ষকের কাছে প্রাইভেট পড়ার সময়ও সে বিভিন্নরকম কু-প্রস্তাব দিয়ে আসছিল বলে ওসি আরো জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ