Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টুঙ্গীপাড়ায় শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষে তার মাজারে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা নিবেদন করেছেন। বৃহস্পতিবার সকাল ১০টা ২০ মিনিটে প্রথমে রাষ্ট্রপতি ও পরে প্রধানমন্ত্রী পুষ্পার্ঘ অর্পণ করেন। এ সময় তিন বাহিনীর একটি চৌকশ দল গার্ড অফ অনার প্রদান করেন। এরপর রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ফাতেহা পাঠসহ দোয়া ও মোনাজাত করে জাতীর জনকের রুহের মাগফেতার কামনা করেন। এসব কর্মসূচি শেষে রাষ্ট্রপতি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।
বেলা সাড়ে ১১টার দিকে রাষ্ট্রপতির ঢাকার উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে। অন্যদিকে বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধী সৌধের পাবলিক ক্লাবে আয়োজিত শিশু –কিশোর সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী যোগ দিবেন। এছাড়াও প্রধানমন্ত্রী বই মেলার উদ্বোধন ও সেলাই মেশিন বিতরণ কর্মসূচিতে অংশ নিবেন। যোহরের নামাজের পর প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে টুঙ্গীপাড়া ত্যাগ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ