Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে ভুয়া চিকিৎসক আটক

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

কামরুজ্জামান টুটুল,হাজীগঞ্জ(চাঁদপুর) থেকে : চাঁদপুরের হাজীগঞ্জে আক্তারুজ্জামান (৩৪) নামের নাক, কান, গলা বিশেষজ্ঞ পরিচয়দানকারী এক ভুয়া চিকিৎসকে আটক করা হয়েছে। গতকাল শনিবার হাজীগঞ্জ পূর্ব বাজার সেন্ট্রাল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার থেকে আটক করে ব্যাপক জিঞ্জসাবাদ করছে। তবে এ বিষয়ে মামলা দায়েরের প্রস্ততি চলছে বলছে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম ইনকিলাবকে নিশ্চিত করেছেন। 

আকতারুæজ্জামানের সাথে থাকা দুটি জাতীয় পরিচয় পত্রের সূত্রে জানা যায়, সে রাজশাহী জেলা বাঘা উপজেলার বাহ্মণ ভাঙ্গা গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। আরেকটি পরিচয়পত্রে তার নাম মো. আখতার হোসেন সরকার, পিতা, মো. চাঁদ আলী সরকার, গ্রাম রহিমাবাদ, সিরাজগঞ্জ সদর, রাজশাহী উল্লেখ রয়েছে।
সেন্ট্রাল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার হাসপাতাল কর্তৃপক্ষের সূত্রে জানা যায়, সম্প্রতি আক্তারুজ্জামান নিজেকে নাম কান গলা বিশেষঞ্জ পরিচয় দিয়ে এই হাসপাতালে চেম্বার করার জন্য কর্তৃপক্ষের সাথে চুক্তিতে আবদ্ধ হয়। প্রথম দিন হাসপাতাল কর্তৃপক্ষকে তার চিকিৎসা সনদসহ প্রয়োজনীয় কাগজপত্র হাসপাতালে জমা দেবার জন্য বললে এই সকল সনদ পরে দেবে বলে সময় নেয়। ফের আক্তারুজ্জামান কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে হাসপাতাল কর্তৃপক্ষের সন্দেহ হয়। এতে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে পুলিশে সোর্পদ করে। অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম বলেন, আটককৃত আকতারুজ্জামানে কাছে বৈধ কোন কাগজপত্র পাওয়া যায়নি। তার প্রতারণার বিষয়ে আরো খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ