Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে হাত-পা বাঁধা অবস্থায় মাদরাসা শিক্ষার্থী উদ্ধার

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : নগরীর রায়নগর মিতালী আবাসিক এলাকা থেকে স্থানীয়রা হাত-পা বাধা অবস্থায় এক মাদ্রাসা শিক্ষার্থীকে উদ্ধার করেছেন। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় কয়েকজন তরুণ মিতালী আবাসিক এলাকার প্রবেশ পথের মধ্যস্থান থেকে ছেলেটিকে উদ্ধার করেন। উদ্ধারকৃত শিশুটির নাম মিলাদ আহমদ (১১)। সে জকিগঞ্জের বাসিন্দা। 

মিতালী আবাসিক এলাকার দারসুল মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষক ও হোস্টেল সুপার ইয়াহহিয়া আহমদ জানান- মিলাদকে তার মামা বৃহস্পতিবার যোহরের পর মাদ্রাসায় ভর্তি করেন। শুক্রবার আসরের নামাজের পর সে মাদ্রাসায় ছিলো। এরপর সে কোথাও গিয়ে থাকলেও আমাদেরকে কিছু বলেনি। উদ্ধারকৃত শিশু মিলাদের সাথে এ বিষয়ে জানতে চাইলে সে এসব বিষয়ে কিছুই জানে না বলে জানায়। এমকি তার মুখ, হাত-পা কারা বেধে ছিলো তাও সে জানে না। সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান- মুখ ও হাত-বাধা অবস্থায় মিতালী আবাসিক এলাকা থেকে এক শিশুকে উদ্ধার করেন স্থানীয়রা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ