Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে বিদ্যুৎপৃষ্টে ২ যুবকের মৃত্যু

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে শিয়াল ও চোর ধরার ফাঁদে পড়ে পোল্ট্রি ফার্মের মালিক ও কর্মচারী গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছে। নিহত যুবকরা হলো উপজেলার স্বর্ণখালী গ্রামের মৃত নূর মুহাম্মাদ ওরফে চিনু বেপারীর ছেলে ফার্মের মালিক টুটুল ও একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে কর্মচারী মনির হোসেন। 

জানা গেছে, উপজেলার ধামরাই ইউনিয়নের স¦র্ণখালী গ্রামের নূর মুহাম্মাদ ওরফে চিনু বেপারীর ছেলে টুটুল পোল্ট্রি ফার্মের স্বত্তাধীকারী টুটুল মিয়া (২২) বাড়ির পাশেই কক মুরগীর ফার্ম দেয়। একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে মনির হোসেন (২০)-কে মাসিক বেতনে কর্মচারী হিসেবে নিয়োগ দিয়ে দু’জনই ফার্মের মুরগী লালন পালন করতে থাকে। ফার্মের মুরগীর বাচ্চা শিয়াল ও চোরের হাত থেকে রক্ষা করার জন্য রাতে ফার্ম ঘরের চতুর দিকে জিআই তারের বেড়া দিয়ে তার মধ্যে বিদ্যুতের সংযোগ দিয়ে রাখে।
গতকাল সকাল থেকেই ওই এলাকায় বিদ্যুৎ না থাকার কারনে বিদ্যুতের সংযোগ বিছিন্ন না করে তারা ফার্মে কাজ করতে থাকে। কাজ করার সময় হঠাৎ করে বিদ্যুৎ আসলেও তারা বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করে নাই। কাজের এক ফাঁকে টুটুল ও মনির ওই জিআই তারের বেড়ায় জড়িয়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মাটির মধ্যে লুটিয়ে পড়ে। এক পর্যায়ে আশপাশের লোকজন ওই ২ যুবককে মাটির মধ্যে পড়ে দেখে বাড়িতে খবর দেয়। পরে বাড়ির ও আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তাদের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ