Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : টঙ্গীর মোক্তার বাড়ি এলাকায় সৈকত (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সৈকত টঙ্গীর দত্তপাড়া টেকবাড়ি এলাকার কবির হোসেনের ছেলে। এলাকাবাসী জানান, শুক্রবার রাত ১০টার দিকে টঙ্গীর মোক্তারবাড়ির এক্সিলেন্ট স্কুল রোড এলাকার গলিতে দুর্বৃত্তরা সৈকতকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকার উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত সৈকতের মামা রাজিব জানান, গত বৃহস্পতিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৈকতের বন্ধু রানাকে কুপিয়ে জখম করে একদল দুর্বৃত্ত। রনিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকৎসাধীন রেখে শুক্রবার সকালে বাসায় আসে সৈকত। এরপর বিকালে এরশাদনগর এলাকার ফালান নামে এক যুবক সৈকতকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে সৈকতের বন্ধু আকাশসহ মুক্তারবাড়ি এলাকার সুমন ও রব একটি মোটর সাইকেলে করে সৈকতকে মুক্তারবাড়ি এক্সিলেন্ট স্কুল রোডের একটি নির্মাণাধীন বাড়ির নিচে নিয়ে আরও ১০/১৫ জন মিলে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ