Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদরাসা পরিদর্শনকালে জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

মাদরাসা শিক্ষা ব্যবস্থা আজ অনেক উন্নত

কক্সবাজার ব্যুরো : জমিয়াতুল মোদার্রেছীন মাদরাসা শিক্ষার ও মাদরাসা শিক্ষকদের জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। জমিয়াতুল মোদার্রেছীনের প্রচেষ্টায় ও মাননীয় প্রধানমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীর আন্তরিকতায় মাদরাসা শিক্ষা আজ অনেক উন্নত। নিজস্ব অবস্থানে মাথা উঁচু করে দাড়িয়ছে। গতকাল বিকেলে কক্সবাজার কলাতলী ইসলামিয়া দাখিল মদরাসা পরির্দশন কালে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় মহাচসিব প্রিন্সিপ্যাল মাওলানা শাব্বির আহমদ মোমতাজী একথা কলেন। এসময় মাদরাসা ক্যাম্পাসে তাঁকে স্বাগত জানান, মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি সমাজ সেবক আলহাজ্ব নূরুল ইসলাম ও মাদরাসা সুপার মাওলানা আব্দুল খালেক এবং মাদরাসার শিক্ষক বৃন্দ।
মাদরাসা পরিদর্শকালে জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিবের সাথে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জমিয়াতের সহ-সভাপতি ইসলামিয়া মহিলা কামিল মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা জাফর উল্লাহ নূরী, জেলা জমিয়াতের সেক্রেটারী মাওলানা শাহাদত হোছাইন, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও কক্সাবজার ব্যুরো চীফ শামসুল হক শারেক এবং রেরাহিঙ্গা ক্যাম্পে জমিয়াতের মেডিক্যাল টিমে কর্মরত ঢাকা থেকে আগত ডা. আরেফ রব্বানী, ডা. তানভীর আহমদ ও ডা. মুহাম্মদ ইউছুপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ