Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহ বিভাগের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

প্রতিশ্রুত প্রকল্প ও রাস্তার কাক্সিক্ষত উন্নয়ন না হওয়ায় অসন্তোষ প্রধানমন্ত্রীর একান্ত সচিবের
ময়মনসিংহ ব্যুরো : প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত প্রকল্প সমুহ ও নবগঠিত দেশের অষ্টম বিভাগ ময়মনসিংহের রাস্তাঘাটের কাঙ্খিত উন্নয়ন না হওয়ায় প্রধানমন্ত্রীর একান্ত সচিব কৃষিবিদ সাজ্জাদুল হাসান অসন্তোষ প্রকাশ করে দ্রুততম সময়ের মধ্যে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত প্রকল্প এবং বিভাগের রাস্তাঘাটের কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।
দেশের অষ্টম বিভাগ ময়মনসিংহের গত শুক্রবার দ্বিতীয় বছর পূতি উপলক্ষ্যে বিভাগীয় কমিশনারের হল রুমে কেক কাটা ও বিভাগের উন্নয়ন কার্যক্রম বিষয়ক মত বিনিময় সভা প্রধানমন্ত্রীর একান্ত সচিব কৃষিবিদ সাজ্জাদুল হাসান প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
বিভাগীয় কর্মকর্তা কৃষিবিদ জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে বিভাগের উন্নয়ন কার্যক্রম বিষয়ক মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি,অতিরিক্ত বিভাগীয় কমিশনার কৃষিবিদ মোজাম্মেল হক, সড়ক ও জনপদের অতিরিক্ত প্রকৌশলী মনিরুল ইসলাম,ময়মনসিংহের জেলা প্রশাসক কৃষিবিদ খলিলুর রহমান ,জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,পৌর মেয়র ইকরামুল হক টিটু,নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি এডভোকেট আনিসুর রহমান খান ও সাধারন সাধারন প্রকৌশলী নূরুল আমীন কালাম প্রমুখ। বিভাগের উন্নয়ন কার্যক্রম বিষয়ক মত বিনিময় সভায় বিভাগীয় বিভিন্ন দপ্তরের প্রধান এবং জামালপুর.শেরপুর.নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা ২০১৫ সালের ১৩ অক্টোবর ঢাকা বিভাগ থেকে জামালপুর. শেরপুর. নেত্রকোনা ও ময়মনসিংহ জেলাকে আলাদা করে দেশের অষ্টম বিভাগ হিসেবে ময়মনসিংহকে প্রশাসনিক বিভাগ গঠন করেন। মতবিনিময় সভা শেষে স্থানীয় টাউন হল মিলনায়তনে প্রধানমন্ত্রীর একান্ত সচিব কৃষিবিদ সাজ্জাদুল হাসান নেত্রকোনার মোহনগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণ মিলনীর নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ