Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বরেকর্ডের পথে লাইফবয়

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সারাবিশ্বে প্রতি বছর ১৫ অক্টোবর পালিত হয় বিশ্ব হাত ধোয়া দিবস। সঠিকভাবে হাত ধোয়ার মতো জীবনরক্ষাকারী অভ্যাস গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে পালিত হয় নানা কার্যক্রম। এসব কার্যক্রমের অংশ হিসেবেই এবছর বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষে ‘লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরি করার মাধ্যমে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডস-এ নাম লেখাতে চলেছে বিশ্বের ১ নম্বর হেলথ সোপ ব্র্যান্ড লাইফবয়। হাত ধোয়ার মতো একটি জীবনরক্ষাকারী অভ্যাস শেখাতে এবং এই বিষয়ে সচেতনতা সৃষ্টি করতে লাইফবয়-এর সাথে এই উদ্যোগে অংশ নিয়েছে ১১,০০০-এরও বেশি স্কুল ছাত্রছাত্রী।
গত ১৪ অক্টোবর ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে ১১,০০০-এরও বেশি স্কুল ছাত্রছাত্রী লাইফবয় ব্র্যান্ডের টি-শার্ট এবং ক্যাপ পরে লাইফবয় টিম-এর সহযোগিতায় সুশৃংখলভাবে ‘ওয়ার্ল্ডস লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরি করার লক্ষ্যে সমবেত হয়। এ আয়োজনে অতিথি ছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী খৈয়াম সানু সন্ধি। অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর পক্ষ থেকে উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। ‘ওয়ার্ল্ডস লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরি করার এই উদ্যোগ সরাসরি পর্যবেক্ষণ করতে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডস-এর সংশ্লিষ্ট প্রতিনিধিরা সেখানে উপস্থিত ছিলেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ