Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুদীপ্ত হত্যায় যুবলীগ কর্মী রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

নগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যাকান্ডে গ্রেফতার মোক্তার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ডে নেয়ার অনুমতি পেয়েছে পুলিশ। মহানগর হাকিম শফি উদ্দিন গতকাল (শনিবার) এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা ও সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, মোক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। গত ৬ অক্টোবর নগরীর দক্ষিণ নালাপাড়ার নিজ বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে খুন করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে। এ ঘটনায় সুদীপ্তের বাবা বাদী হয়ে সদরঘাট থানায় অজ্ঞাতনামা সাত থেকে আটজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
নগরীর বড়পুল এলাকায় শাহী বাস কাউন্টার থেকে গত শুক্রবার রাতে পুলিশ মোক্তারকে গ্রেফতার করে। পুলিশ জানায়, ভোলায় শ্বশুর বাড়িতে পালিয়ে যাওয়ার জন্য তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে বাস কাউন্টারে গিয়ে অপেক্ষা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে বাস কাউন্টার থেকে গ্রেফতার করে।
গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনে নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসেন বলেন, মোক্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি এ ঘটনার সাথে জড়িত আরও কয়েকজনের নাম প্রকাশ করেছেন, সেগুলো আমরা ভেরিফাই করছি। আদালতের নির্দেশ পাওয়ার পর মোক্তারকে রিমান্ডে নেয়া হয়েছে বলে জানান সদরঘাট থানার পরিদর্শক রুহুল আমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ