Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই স্থানে গাঁজাসহ আটক ৪

| প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের দুই স্থানে গাঁজাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা : রংপুরের পীরগাছায় বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পীরগাছা থানা পুলিশ দুই মাদক বিক্রেতাকে আটক করে। এসময় তাদের সাথে থাকা ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পুলিশ ও এলকাবাসী জানায়, মাদক ব্যবসায়ীরা উপজেলার একাধিক স্থানকে মাদক বিক্রির নিরাপদ স্থান হিসাবে ব্যবহার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঈশাদ নামক স্থানে অভিযান চালিয়ে পুলিশ দুই মাদক বিক্রেতাকে আটক করে। আটকের সময় পুলিশ মাদক বিক্রেতাদের সাথে থাকা প্রায় ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। আটককৃত মাদক বিক্রেতা মিলন মিয়া রংপুর সদরের হেলাল জুটমেইল লেচু বাগান গ্রামের মৃত্যু সাহেব আলীর ছেলে ও লিটন মিয়া মৃত্যু আলম মিয়ার ছেলে বলে জানা যায়। পীরগাছা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, আটক দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে গতকাল শুক্রবার দুপুরে আদালতের মাধ্যামে জেল হাজতে পাঠানো হয়েছে।
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১কেজি গাজাঁসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদেরকে আটক করা হয়। গতকাল শুক্রবার সকালে আটককৃতদের মাদক আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জানা যায়, উপজেলার পৌর সদরের চরনিখলা গ্রামের ভবানী গৌরের ছেলে মোহন গৌর (৪৮) ও রামা গৌরের ছেলে বাবু লাল গৌরকে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার এস আই সাফায়েত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর সদরের স্টেশন রোড এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ আটক করে। গতকাল শুক্রবার আটককৃতদের মাদক আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ