Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে নির্মাণ শ্রমিকের মৃতু্যু

| প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাই পৌরসভার বিজয়নগর মহল্লায় গত বৃহস্পতিবার বিকেলে একটি নির্মানাধীন বিল্ডিংয়ে ৪তলা থেকে পড়ে গিয়ে এক সন্তানের জনক জিয়াউর রহমান নামের এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। সে পৌরসভার ১নং ওয়ার্ডের আইনগন মহল্লার বাদশা মিয়ার ছেলে।

পীরগাছায় ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা : রংপুরের পীরগাছায় গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পীরগাছা থানা পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের সাথে থাকা ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পুলিশ ও এলকাবাসী জানায়, মাদক ব্যবসায়ীরা উপজেলার একাধিক স্থানকে মাদক বিক্রির নিরাপদ স্থান হিসাবে ব্যবহার করে আসছিল। এরে অংশ হিসাবে উপজেলার ঈশাদ নামক স্থানে পাইকেরী ও খুচরা মাদক বিক্রির খবর পায় পুলিশ। এসময় অভিযান চালিয়ে পুলিশ দুই মাদক বিক্রেতাকে আটক করে। আটকের সময় পুলিশ মাদক বিক্রেতাদের সাথে থাকা প্রায় ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। আটক মাদক বিক্রেতাদের বাড়ি রংপুর সদরের হেলাল জুটমেইল লেচু বাগান গ্রামের মৃত্যু সাহেব আলীর ছেলে মিলন মিয়া ও মৃত্যু আলম মিয়ার ছেলে লিটন মিয়া বলে জানা যায়। তারা সকল প্রকার মাদক বিক্রির সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ