Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় ১২টি প্রাইমারি স্কুলের অভিভাবক নির্বাচন বন্ধ

| প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা : শৈলকুপায় পূর্ব ঘোষণা অনুযায়ী বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলমান অভিভাবক নির্বাচন প্রক্রিয়া হঠাৎ বন্ধ হয়েছে। আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সাংসদ আব্দুল হাই গত ০৬ অক্টোবর তাঁর ব্যাক্তিগত প্যাডে উপজেলা শিক্ষা অফিসার শৈলকুপা কে লিখিত নির্দেশ দিয়ে অন্তত ১২ স্কুলের ভোট প্রক্রিয়া স্থগিত করেছেন।
শিক্ষা অফিস সূত্র জানায়, বালিয়াঘাট স:প্রা বি:, জাঙ্গালিয়া স:প্রা বি:, হাকিমপর স:প্রা বি:, খন্দকবাড়িয়া স:প্রা বি:, বন্দেখালি স:প্রা বি:, নওপাড়া স:প্রা বি:, আবাইপুর স:প্রা বি:, মীনগ্রাম স:প্রা বি:, নিত্যানন্দনপুর স:প্রা বি:, আড়–য়াকান্দি স:প্রা বি:, বাহাদুরপুর স:প্রা বি: ও ফলিয়া স:প্রা বিদ্যালয়ের ভোট প্রক্রিয়া এমপি’র লিখিত সুপারিশে করা হয়েছে। জানা গেছে এ সকল এলাকায় নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের স্থানীয় দলীয় নেতাকর্মীদের মাঝে কোন্দল শুরু হওয়ায় আইন শৃঙ্খলার অবনতির আশঙ্কা রয়েছে। ফলে নানাদিক বিবেচনা করে ভোটের চলমান সকল কার্যক্রম পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জানান, এমপি মহোদয়ের ব্যাক্তিগত প্যাডে উপজেলা শিক্ষা অফিসার শৈলকুপা কে লিখিত নির্দেশ দেওয়ার প্রেক্ষিতে অন্তত ১২ স্কুলের ভোট প্রক্রিয়া স্থগিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ