Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গংগাচড়ায় ধর্ষণ চেষ্টা : থানায় মামলা

| প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

গংগাচড়া (রংপুর) উপজেলা সংবাদদাতা : রংপুর জেলার গংগাচড়া উপজেলায় গৃহবধুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়। চেষ্টাকারীর বিরুদ্ধে থানায় মামলা করা হয়।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বেতগাড়ী ইউনিয়নের খলেয়া খাপড়িখাল নদীর আগালী গ্রামের আক্তারুল ইসলামের স্ত্রী মোছাঃ আরজিনা বেগম (৩০) একই গ্রামের আবিজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৩০) গৃহবধু আরজিনাকে দীর্ঘদিন থেকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। সে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ৬ অক্টোবর রাত ৮টার দিকে চরিত্রহীন, লম্পট আব্দুর রাজ্জাক আরজিনাকে বাড়িতে একা পেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে শরীরের বিভিন্ন অঙ্গে স্পর্শ করে। গৃহবধু ইজ্জত রক্ষার্থে দা দিয়ে রাজ্জাককে কোপ মারিয়া চিৎকার করে তার চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে এসে রাজ্জাককে আটক করে। পরে রাজ্জাকের লোকজন জানতে পেরে ঘটনাস্থলে এসে ভয়ভীতি প্রদর্শন করে রাজ্জাককে নিয়ে যায়। এর আগে একই এলাকার এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় আটক হয়ে ৮০ হাজার টাকা জরিমানা দিয়ে রক্ষা পায় আব্দুর রাজ্জাক। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অভিযুক্ত রাজ্জাকের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল ওয়াহাব বলেন, মামলা হয়েছে, আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ