Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধান বিচারপতির ছুটি নিয়ে চক্রান্ত করছে বিএনপি -ইনু

| প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার ছুটি নিয়ে বিএনপি বিভিন্নভাবে চক্রান্ত করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ একাংশ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাঠগুলো অবৈধ দখলের হাত থেকে মুক্ত করার দাবিতে জাসদ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।
ইনু বলেন, বিএনপির নেতারা বলছেন, প্রধান বিচারপতিকে জোর করে ছুটিতে পাঠানো হচ্ছে। এই ছুটির বিষয়টি নিয়ে বিএনপি বিভিন্নভাবে গভীর চক্রান্ত করছে। ষড়যন্ত্রকারী হিসেবে দেশের বড় শত্রæ বিএনপি নেতারাই। তারা সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।
জাসদ ঢাকা মহানগরের উদ্দেশ্যে ইনু বলেন, সমাজতন্ত্রের মূল লক্ষ্য শোষণহীন সমাজ প্রতিষ্ঠা করা। এ লক্ষ্য পূরণে সকলে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
ঢাকা মহানগর (দক্ষিণ) জাসদের আহŸায়ক মীর হোসাইন আকতারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর নেতা হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, নুরুল আখতার, আফরোজা হক রীনা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ