Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মন্ত্রিসভার বৈঠক আজ হচ্ছে না!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

মন্ত্রিসভার নিয়মিত বৈঠক আজ অনুষ্ঠিত হচ্ছে না। অনিবার্যকারণে বৈঠক বাতিল করা হয়েছে। সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠক হওয়ার কথা থাকলেও তার তারিখ পরিবর্তন করে আজ বৃহষ্পতিবার অনুষ্ঠিত হবে কিন্তু সে বৈঠক হচ্ছে না। অনিবার্যকারণে বৈঠক বাতিল করা হয়েছে। মন্ত্রী ও মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীদের কাছে পাঠানো চিঠির মাধ্যমে এমন তথ্য জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। গতকাল বুধবার মন্ত্রিসভা বৈঠকের নতুন তারিখ এখনো জানানো হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ অধিবেশনে যোগ দেয়ায় একাধিক মন্ত্রিসভা বৈঠক হয়নি বলে জানা গেছে।
মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম ইনকিলাবকে জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রতি সপ্তাহের তৃতীয় দিন সোমবার মন্ত্রিসভার বৈঠক হয়ে হয়ে থাকে। মাননীয় প্রধানমন্ত্রী জাতি সংঘের সাধরণ অধিবেশনে য়োগদান শেষে তার চিকিৎসা মেশে গত ৭ অখ্টোবর তারিখে দেশে ফিরেছেন। দেশে আসার পর থেকে তিনি অসুস্থ। সে কারণে গত সোমবার করা সম্ভব হয়নি আজ বৃহস্পতিবার তা অনুষ্ঠিত হবে কি না আগে বলা যাবে না। তবে আগামী সোমবার ১৬ অক্টোবর নিয়মিত মন্ত্রিসভার বৈঠক হবে।
###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ