Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘাটাইলে নির্মাণ শ্রমিক খুন

| প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের ঘাটাইলে হেকমত আলী (৪০) নামে এক নির্মাণ শ্রমিক খুন হয়েছে । দুর্বৃত্তরা তাকে গলা টিপে হত্যা করে লাশ বাড়ির সংলগ্ন পুকুরের ধারে রেখে যায়। গতকাল বুধবার উপজেলার যুগিহাটি গ্রামে এ খুনের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী সাজেদা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের যুগিহাটি গ্রামের ইনছান আলীর ছেলে নির্মাণ শ্রমিক হেকমত আলী মঙ্গলবার রাত অনুমান ৭টায় রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোথাও খুজে পায়নি। গতকাল বুধবার ভোরে হেকমত আলীর ভাবী মালিদা পুকুর পাড়ে তার লাশ পড়ে থাকতে দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। পুলিশ ও পরিবারের লোকজন জানায় তার গলা ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি মোঃ মহি উদ্দিন পিপিএম জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ