Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নবম ওয়েজবোর্ড ঘোষণাসহ ১০ দফা দাবিতে সমাবেশ

| প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ৯ম ওয়েজবোর্ড ঘোষণাসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে গতকাল বুধবার সকাল ১১টায় বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন ও বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স (প্রেস ফেডারেশন)-এর এক যৌথ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মোঃ মতিউর রহমান তালুকদার।
সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স এর সভাপতি আলমগীর হোসেন খান, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন এর সভাপতি মোঃ মতিউর রহমান তালুকদার, প্রেস ফেডারেশনের সাবেক মহাসচিব ও বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সহ-সভাপতি বজলুর রহমান মিলন, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের মহাসচিব মোঃ খায়রুল ইসলাম, প্রেস ফেডারেশনের মহাসচিব মোঃ কামাল উদ্দিন, প্রেস ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গোলাম সারোয়ার আজাদ, প্রেস ফেডারেশনের যুগ্ম মহাসচিব মোহাম্মদ আলী খান, ইত্তেফাক কর্মচারী ইউনিয়নের সম্পাদক মোঃ আবু জাফর, বাসস ইমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি মোঃ কামরুল হক, সেক্রেটারী মোঃ খালিদ সহ মোঃ শহিদুল ইসলাম প্রামানিক প্রমুখ।
­­­­৯ম ওয়েজবোর্ড ঘোষণাসহ ১০ দফা দাবির প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের মহাসচিব এম আব্দুলাহ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম প্রধান। সমাবেশ চলাকালে সংবাদপত্র শিল্পে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত কর্মবিরতি পালন করা হয়। আগামী ১৪ নভেম্বর, ২০১৭ এর মধ্যে ৯ম ওয়েজবোর্ড সহ ১০ দফা দাবি বাস্তাবায়ন/মেনে না নিলে সমাবেশে পরবর্তী কর্মসূচি হিসেবে ১৫ নভেম্বর প্রধানমন্ত্রীর দপ্তর অভিমুখে বিক্ষোভ মিছিলসহ প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হবে বলে জানান সভাপতি মোঃ মতিউর রহমান তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ