Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাড়া জাগাতে ব্যর্থ ‘শেফ’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের প্রায় এক ডজন ফিল্ম মুক্তি পাবার কথা ছিল। এর মধ্যে অধিকাংশের মুক্তি স্থগিত হয়েছে আর কয়েকটি মুক্তির তারিখ পিছিয়ে দেয়া হয়েছে। ‘শেফ’সহ তিনটি ফিল্ম শেষ পর্যন্ত পর্দায় এসেছে। এর মধ্যে যা আয় করেছে ‘শেফ’, অন্য দুটি সামান্য কিছু আয় করেছে।
নির্মাণের আগে নির্মাতারা তাদের ফিল্ম নিয়ে বড় বড় প্রত্যাশা করে থাকে। ‘শেফ’ নিয়েও তাই হয়েছে। রাজা কৃষ্ণ মেননের পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন সাইফ আরি খান, সোয়ার কাম্বলে, পদ্মপ্রিয়া, চন্দন রায় সান্যাল, শায়ান মুন্সি এবং রাসেল পিটার্স। একই নামের ২০১৪তে মুক্তি পাওয়া হলিউডের ফিল্মের কাহিনী নিয়ে ফিল্মটি নির্মিত হয়েছে। নির্মাণ আর পারফরমেন্স যে মন্দ হয়েছে তা বলা যাবে না। তবে দর্শকরা সম্ভবত ফিল্মটির সঙ্গে রিলেট করতে পারেনি। কিন্তু, প্রথম দিন হলে লোক দেখা গেছে খুব কম। মাত্র ১.০৫ কোটি রুপি দিয়ে ফিল্মটি যাত্রা শুরু করে। পরের দিনের আয় ১.৩৫ কোটি রুপি। রবিবারের ১.৬ কোটি রুপি আয়ে সপ্তাহান্ত পর্যন্ত আয় হয়েছে ৪ কোটি রুপি। ৩০ কোটি রুপি বাজেটে নির্মিত ‘শেফ’ সোমবার আয় করেছে। ৬০ লক্ষ রুপি।
অন্য দিকে ‘জুড়োয়া টু’ এই সপ্তাহান্ত পর্যন্ত ১১৯.০৯ কোটি রুপি আয় করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ