Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজনৈতিক নেতাদের ধর্মীয় বিষয়ে গভীর জ্ঞান থাকতে হবে

শ্রীপুরে হান্নাহ শাহ্’র মৃত্যুবার্ষিকী আলোচনায় হাসান সরকার

| প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি হাসান উদ্দিন সরকার বলেছেন, প্রত্যেকটি রাজনৈতিক নেতার ধর্মীয় বিষয়ে গভীর জ্ঞান থাকতে হবে। ধর্মীয় জ্ঞান না থাকলে তারা জাতিকে সঠিক দিক নির্দেশনা দিতে পারবেন না।
বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আ স ম হান্নান শাহ’্র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। গতকাল বিকেলে মাওনা চৌরাস্তা তমির উদ্দিন আলিম মাদরাসার বেগম আয়েশা অডিটরিয়ামে শ্রীপুর উপজেলা ও পৌর বিএনপি তাদের অঙ্গ-সহযোগী সংগঠনের সহায়তায় এ দোয়া মাহফিলের আয়োজন করে।
শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকিরের সভাপতিত্বে ও শ্রীপুর পৌর বিএনপিসাধারণ সম্পাদক শহীদুল্লাহ শহিদের সঞ্চালনায় এতে আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় ওলামা দলের প্রতিষ্ঠাতা সভাপতি পীরজাদা এস এম রুহুল আমীন। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সবুজ, শ্রীপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজ উদ্দিন কাইয়া, মো. আব্দুল মোতালেব, পৌর বিএনপির সভাপতি এডভোকেট কাজী খান, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সফিকুল ইসলাম আকন্দ, রাজা বাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দিন মৃধা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শেখ আব্দুর রাজ্জাক, প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ