Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওয়ারীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র খুনের ঘটনায় ২জন আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর ওয়ারীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহতের ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থলের আশপাশের বাড়ীর সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ থেকে দুজন ছিনতাইকারীকে সনাক্ত করে আটক করা হয় বলে পুলিশের একটি সূত্র জানায়। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা এ বিষয়ে কোনো কথা বলতে চান নি। ওয়ারী থানার ওসি রফিকুল ইসলাম জানান, ছিনতাইকারীদেরকে সনাক্ত করার জন্য সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে।
পুলিশের একটি সূত্র জানায়, টিকাটুলীর কে এম দাস লেনের হুমায়ুন সাহেবের বাড়ির মোড়ে গত রোববার ভোর সাড়ে ৬টার দিকে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাকারীদের ছুরিকাঘাতে নিহত হন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সের চতুর্থ বর্ষের ছাত্র আবু তালহা খন্দকার। ঘটনার পর পুলিশ আশপাশের বাড়ীর সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে। সেই ফুটেজে দুজন ছিনতাইকারীকে শনাক্ত করা হয় বলে সূত্র জানায়। সোমবার ওই দুই ছিনতাইকারীকে আটক করে তাদের সাথে আর কে কে ছিল সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। গতকালও সেই জিজ্ঞাসাবাদ অব্যাহত ছিল। মামলার তদন্তকারী কর্মকর্তা হারুন অর রশিদ অবশ্য এ বিষয়ে কোনো কথা বলেননি। তিনি বলেন, খুনীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত রোববার ভোর সাড়ে ৬টার দিকে ওয়ারী থানার টিকাটুলীর কে এম দাস লেনের ৪৯/৫ আর কে মিশন রোডের বাড়ীর সামনে ছিনতাইকারীর কবলে পড়েন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সের চতুর্থ বর্ষের ছাত্র আবু তালহা খন্দকার। ছিনতাইকারীরা তার মোবাইল ফোন ও মানিবাগ ছিনিয়ে নেয়ার পর সাদিয়া ও সানি নামের আরও দুজনের উপর চড়াও হলে তালহা ছিনতাইকারীদেরকে ধাওয়া দেয়। এক পর্যায়ে সে একজন ছিনতাইকারীকে জাপটে ধরে চিৎকার করে। এসময় লোকজন কেউ না আসায় ছিনতাকারীরা পাল্টা তালহার উপর আক্রমন করে উপুর্যপরী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত তালহাকে তার বাবা নূর উদ্দিন খন্দকার উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত তালহার বাবা নূর উদ্দিন খন্দকার বাদী হয়ে ওয়ারী থানায় একটি মামলা করেন। ###

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ