Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পৈশাচিক! ১১ মাসের শিশু ধর্ষণ দিল্লিতে

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

মাত্র ১১ মাস তার বয়স। তবু ধর্ষকের হাত থেকে মুক্তি পেল না দিল্লীর শিশুকন্যা। ঘুমন্ত মায়ের পাশ থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর মৃত ভেবে তাকে ঝোপের মধ্যে ফেলে পালিয়ে যায় পাষন্ড। গত শুক্রবার রাতের ঘটনায় গ্রেফতার হয়েছে বয়স ছত্রিশের এক নির্মাণ শ্রমিক।
পুলিশ জানিয়েছে, বিহারবাসী ওই শ্রমিক রোজগারের জন্য নিয়মিত যাতায়াত করে দিল্লীতে। শুক্রবার রাত ১০টা নাগাদ ফুটপাতবাসী ঘুমন্ত এক মহিলার পাশ থেকে তার ১১ মাসের শিশুকন্যাকে চুরি করে নিয়ে যায় সে। রাস্তার পাশে নর্দমার ধারে ঝোপের আড়ালে শিশুটিকে ধর্ষণ করে সে। এক সময় জ্ঞান হারালে মৃত ভেবে শিশুটিকে ঝোপের মধ্যে ফেলে পালিয়ে যায়।
এদিকে ঘুম ভেঙে পাশে মেয়েকে না দেখে চেঁচিয়ে ওঠেন শিশুটির মা। তার চীৎকারে আশপাশের লোক জড়ো হলে রাত ১১টা নাগাদ অভিযোগ দায়ের করা হয়। তল্লাশিতে নেমে ঝোপের ভিতর থেকে অচৈতন্য ও রক্তাক্ত শিশুকন্যাকে উদ্ধার করে পুলিশ। তাকে দীন দয়াল উপাধ্যয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করেন। তারা জানিয়েছেন, শিশুটির শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। ঘটনাস্থলে পড়ে থাকা সেলফোন কুড়িয়ে পায় পুলিশ। সেই ফোনের সূত্র ধরে স্থানীয় এক বস্তি থেকে গ্রেফতার করা হয় ওই শ্রমিককে। জেরায় সে নিজের অপরাধের কথা স্বীকার করেছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ