Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গি খাদিজাকে সোপর্দ

| প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

৭ দিনের রিমান্ডের আবেদনের শুনানি ১৯ অক্টোবর
যশোর ব্যুরো : যশোরে ‘জঙ্গি আস্তানায়’ শ্বাসরুদ্ধকর ‘মেল্টেড আইস’ অভিযানে আত্মসমর্পণ করা জঙ্গি আস্তানার হোতা জঙ্গি হাফিজুর রহমান সাগর ওরফে মশিউর রহমানের স্ত্রী ও জঙ্গি মারজানের বোন খাদিজা আক্তারের সাত দিনের রিমান্ডে’র আবেদন জানিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালেত সোপর্দ করে এই রিমান্ডের আবেদন জানানো হয়। এর আগে সোমবার গভীর রাতে খাদিজা ও তার স্বামী মশিউরসহ অজ্ঞাত আরও ৪/৫জনকে আসামি করে মামলা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে কড়া নিরাপত্তার মধ্যদিয়ে খাদিজাকে যশোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আকরাম হোসেনের আদালতে হাজির করা হয়। আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা যশোর কোতায়ালি থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাশার। আদালতে আগামী ১৯ অক্টাবর রিমান্ডের শুনানির দিন নির্ধারণ করেন। তদন্তকারী কর্মকর্তা যশোর কোতায়ালি থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাশার জানান, আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। এর আগে ‘জঙ্গি আস্তানায়’ শ্বাসরুদ্ধকর ‘মেল্টেড আইস’ অভিযানের পর সোমবার গভীর রাতে মামলা হয়েছে। মামলায় জঙ্গি আস্তানার হোতা জঙ্গি হাফিজুর রহমান সাগর ওরফ মশিউর রহমান, উদ্ধার হওয়া তার স্ত্রী ও জঙ্গি মারজানের বোন খাদেজা আক্তার খাদিজাসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে। সোমবার গভীর রাত পুলিশের পরিদর্শক (গোয়েন্দা, অনুসন্ধান ও কমিউনিটি পুলিশিং) তোফায়েল বাদী হয় যশোর কোতায়ালি থানায় সন্ত্রাস দমন আইনে ওই মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ