Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় ওবায়দুর রহমান লিঙ্কন (৩৮) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের গজারিয়া এলাকার একটি ঝোপ থেকে উদ্ধার করা হয়। পুলিশের দাবি, লিঙ্কন শহরের শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্র মামলাসহ বিভিন্ন অপরাধের অভিযোগে সদর মডেল থানায় ১৮টি মামলা রয়েছে। লিঙ্কন ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের দক্ষিণ পৈরতলা এলাকার গোলাম হোসেনের ছেলে। তিনি বেসরকারি পরিবহন ‘রয়েল কোচ’ সার্ভিসের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি হিসেবেও কাজ করতেন।
নিহতের স্ত্রী নিরা বেগম জানান, গত সোমবার বিকেলে আমার স্বামী লিংকন বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি ফিরতে দেরী হলে ফোন করে জানায় কিছুক্ষনের মধ্যে সে বাড়িতে আসবে। ভোর ৫টার দিকে জানতে পারি তার গুলিবিদ্ধ লাশ গজারিয়ায় পড়ে রয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের গজারিয়া এলাকায় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বুকের বাম দিকে গুলির চিহ্ন রয়েছে বলেও জানান ওসি নবীর হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ