Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে ফুটপাথ অবৈধ দখলমুক্ত করতে ফের অভিযান

| প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর ফুটপাথে অবৈধ দখলদার মুক্ত করতে এবার যৌথ অভিযানে নেমেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক) ও জেলা প্রশাসন। এর অংশ হিসেবে গতকাল মঙ্গলবার দুপুরে নগর ভবনের সামনে থেকে এ উচ্ছেদ অভিযান শুরু হয়। নগরীর ক্বিন ব্রিজ সংলগ্ন ফুটপাথ পর্যন্ত চলা এ অভিযানে শতাধিক দোকান উচ্ছেদ করা হয়েছে। সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে পরিচালিত ওই অভিযানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সিলেট চেম্বার অব কমার্সের প্রতিনিধিরা অংশ নেন।
তবে অভিযানের খবর পেয়েই ফুটপাথে পসরা সাজিয়ে বসা ক্ষুদ্র ব্যবসায়ীরা পালাতে থাকেন। মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এখন থেকে অভিযান অব্যাহত রাখা হবে। ফুটপাথ দখল করতে দেয়া হবে না। এসময় অবৈধ দখলমুক্ত করতে নগরবাসীর সহযোগিতার আহŸান জানিয়েছেন তিনি।
এর আগে সোমবার রাতে ফুটপাথ অবৈধ দখলদার মুক্ত করতে করপোরেশন মিলনায়তনে সিসিক কর্তৃপক্ষ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ব্যবসায়ী প্রতিনিধিদের সমন্বয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, এখন থেকে ফুটপাথ দখলমুক্ত করতে প্রতিদিন অভিযান অব্যাহত রাখার সিদ্ধান্ত হয়েছে বলে জানান কোতোয়ালী মডেল থানার ওসি গৌসুল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ