Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতকড়াসহ আসামির পলায়ন দায়িত্বে অবহেলার অভিযোগে ৮ পুলিশ ক্লোজড

| প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুর কারাগার থেকে আদালতে নিয়ে যাবার সময় আদালত চত্বরেই পুলিশ ভ্যান থেকে গতকাল সোমবার সকাল ৯টায় একটি চুরি মামলার সন্দিগ্ধ আসামি শহিদুল হাওলাদার হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে গেছে। এ ঘটনায় কর্তব্যরত ৮ পুলিশকে দায়িত্বে অবহেলায় অভিযোগে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
আদালত পরিদর্শক রমেশ চন্দ্রদাস জানান, শিবচরের তাহেরআকনের কান্দি সাকিনের জনৈক ফারুক ফকির গত ১০ এপ্রিল রাতে তার দোকানের মালামাল চুরি হবার অভিযোগে শিবচর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করলে পুলিশ ৪ অক্টোবর একই থানার সিকদারকান্দি গ্রামের বাহের হাওলাদারের ছেলে শহিদুলকে সন্দিগ্ধ আসামী হিসাবে গ্রেফতার করলে গতকাল সোমবার শহিদুলের জামিনের আবেদন শুনানীর দিন ধার্য্য ছিলো।
মাদারীপুর পুলিশ সুপার মো: সরোয়ার হোসেন জানান, ঘটনায় কর্তব্যরত ৮ পুলিশকে দায়িত্বে অবহেলায় অভিযোগে পুলিশ লাইনে ক্লোজ করে তাদের বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পলাতক হবার কারনে আসামি শহিদুলের বিরুদ্ধে মামলা দায়েরসহ গ্রেফতারের চেস্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ