Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

| প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের দুই স্থানে বিদ্যুস্পৃষ্ট হয়ে নিহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাটানো প্রতিবেদন-
নীলফামারী সংবাদদাতা জানান, নীলফামারীর ডোমারে অটোরিক্সায় চার্জ দেওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে সাবের আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে উপজেলার হরিনচড়া ইউনিয়নের পশ্চিম হরিনচড়া হুজুরপাড়ায় ঘটনাটি ঘটে। নিহত সাবের আলী হুজুরপাড়া গ্রামের মৃতঃ অছির উদ্দিনের ছেলে। পরিবারের লোকজন জানায়, দুপুর ১২টার দিকে বাজার থেকে এসে ঘরের পাশেই অটোরিক্সায় চার্জ দেওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। হরিনচড়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক সিদ্ধান্তে গতকাল সোমবার বাদ আছর তার দাফন কাজ সম্পন্ন হয় ।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, সুন্দরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আশরাফুল আলম (২৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত রোববার সন্ধ্যায় লালচামার বাজারস্থ নিজ দোকান ঘর তুলতে গিয়ে বিদ্যুতের তার স্পর্শ করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। আশরাফুল লাল চামার গ্রামের আলম মিয়ার ছেলে বলে জানা গেছে। কাপাসিয়া ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ