Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সঞ্জয় লিলা ভানসালিকে ঈর্ষা করেন করণ জোহর

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের শীর্ষস্থানীয় চলচ্চিত্র নির্মাতা করণ জোহর জানিয়েছেন দর্শকদের জন্য দৃষ্টি-উদ্দীপক চলচ্চিত্র অভিজ্ঞতা সৃষ্টির জন্য তিনি একই চলচ্চিত্র জগতের আরেক নির্মাতা সঞ্জয় লিলা ভানসালিকে ঈর্ষা করেন।
জোহর আরও মন্তব্য করেন ভানসালি তার ‘খেলায় শীর্ষে আছেন’ এবং তিনি নিজে নির্মাতাটির ‘পদ্মাবতী’ চলচ্চিত্রের মুক্তির প্রতীক্ষায় আছেন।
করণ জোহর স¤প্রতি এক অনুষ্ঠানে বলেছেন, “আমি ঈর্ষান্বিত। সঞ্জয় লিলা ভানসালিকে দৃষ্টি-উদ্দীপক সৃষ্টিকারী চলচ্চিত্র নির্মাতাদের অন্যতম। তিনি এমন করে দৃশ্য আঁকেন যা অন্য কেউই করতে পারে না। আমি তাকে ঈর্ষা করি। তিনি প্রতিভাবান এবং আমি নিজেই একদিন তার অবস্থানে পৌঁছতে চাই। তার কাজ দেখে আমি অনুপ্রাণিত হই।
“দীপিকা পাডুকোন, শাহিদ কাপুর আর রণবীর সিংকে ‘পদ্মাবতী’র পোস্টারে দেখার পর থেকে ফিল্মটি দেখার জন্য উদগ্রীব হয়ে আছে, আমি ফিল্মটি দেখতে চাই। আমাদের প্রত্যেকেরই উৎকর্ষতার দিকে নিজেকে ঠেলে দেয়া দরকার।”
একটি অনুষ্ঠানে করণ জোহর দুই অভিনয়শিল্পী আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে আলাপ করছিলেন। রণবীর জানান ‘পদ্মাবতী’র পোস্টারে দীপিকাকে তারও ভাল লেগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ