Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা শরণার্থীদের মাঝে জিপিএইচ ইস্পাতের ত্রাণ বিতরণ

| প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে জিপিএইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্টের উদ্যোগে গত শনিবার উখিয়া এলাকায় রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ ও ওষুধ বিতরণ করা হয়েছে। প্রথমে উখিয়া ডিগ্রী কলেজ মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিনিধি মেজর রাশেদের কাছে শরণার্থীদের মাঝে বিতরণের জন্য ত্রাণ হস্তান্তর করা হয়।
এরপর জিপিএইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্ট কর্তৃপক্ষ নিজেরাও বালুখালি এলাকায় সরাসরি শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এসময় জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ক্রাউন সিমেন্টের পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল, পরিচালক মোহাম্মদ আবদুল আহাদ, নির্বাহী পরিচালক (গ্রুপ) এ বি সিদ্দিক, নির্বাহী পরিচালক (এফ এন্ড বি ডি) কামরুল ইসলাম, উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কক্সবাজারস্থ চ্যানেল পার্টনারগণ দিনব্যপী ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।
ত্রাণ বিতরণকালে জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ক্রাউন সিমেন্টের পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল বলেন, মানবতার সুদৃঢ় বন্ধনে, রোহিঙ্গাদের পাশে- এ চেতনায় প্রাণিত হয়ে রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ নিয়ে এসেছি। তিনি বলেন, ভবিষ্যতেও জিপিএইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্ট সামগ্রিক মানব কল্যাণে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবে। ১৫ হাজার পরিবারের মধ্যে বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ৭৫ টন চাল, ১৫ টন ডাল, ৪৫ টন আলু, ১৫ হাজার লিটার সয়াবিন তেল, ৭.৫ টন লবণ, ৪.৫ টন মসলা ও ৩০ হাজার স্ট্রিপ প্রয়োজনীয় ওষুধ সামগ্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ