Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় ভোরে উচ্চ শব্দে গান বাজিয়ে স্ত্রীকে খুন

| প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সিনেমার নাম করা ভিলেনের মতো ঘরের ভেতর জোরে সাউন্ড বক্স বাঁজিয়ে এক সন্তানের জননীকে খুন করলো স্বামী। সাতক্ষীরার পারকুখরালি গ্রামে রোববার ভোররাতে এ ঘটনা ঘটলেও শেষ রক্ষা হয়নি ঘাতকের। পুলিশের হাতে ধরা খেয়ে হত্যা পরিকল্পনার কথা অকপটে স্বীকার করে নিয়েছে সে। ঘাতক আব্দুর রাজ্জাকের বাড়ি পারকুখরালি গ্রামে। যৌতুকের দাবী পূরণ না হওয়ায় এই হত্যাকান্ড।
এলাকাবাসিরা জানান, যৌতুকের দাবীতে স্বামী রাজ্জাক তার স্ত্রী জুলি (২৪) কে প্রায়ই মারধর করতো। এরই জের ধরে রাতে পাষন্ড স্বামী তার ঘরের ভেতরে সাউন্ড বক্স জোরে বাজিয়ে স্ত্রী’র গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর সে প্রচার দেয় তার স্ত্রী স্ট্রোক করেছে। বিষয়টি এলাকাবসিদের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ জুলি’র লাশ উদ্ধার করে এবং ঘাতক স্বামীকে আটক করে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ