Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ বছরের ভিসা পেয়েছেন প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১:১৯ পিএম

ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও তাঁর স্ত্রী সুষমা সিনহা তিন বছরের জন্য অস্ট্রেলিয়ার ভিসা পেয়েছেন।
সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
গুলশান-২ এ অবস্থিত অস্ট্রেলিয়ার ভিসা সেন্টারে গত বৃহস্পতিবার গিয়ে ভিসার আবেদন করেন প্রধান বিচারপতি ও তার স্ত্রী সুষমা সিনহা। ওইদিন তাদের বায়োমেট্রিক প্রক্রিয়া সম্পন্ন হয়।
এরপরই ভিসা পান প্রধান বিচারপতি। প্রধান বিচারপতির বড় মেয়ে সূচনা সিনহা অস্ট্রেলিয়ায় বসবাস করছেন দীর্ঘদিন যাবত। সেখানেই প্রধান বিচারপতি সস্ত্রীক অবস্থান করবেন বলে জানা গেছে।
এদিকে শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে প্রধান বিচারপতির হেয়ার রোডস্থ বাসভবনে প্রবেশ করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. সজল কৃঞ্চ ব্যানার্জি।
প্রায় এক ঘণ্টা অবস্থান করে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে তিনি বাসভবন থেকে বেরিয়ে যান।
এর আগে প্রধান বিচারপতির সঙ্গে সাক্ষাৎ করেন তার বন্ধু আতিক চৌধুরী। বিকাল ৫টা ১০ মিনিটের দিকে গুলশানের ওই ব্যবসায়ী ভবনটিতে প্রবেশ করেন।
এদিকে শনিবার দুপুরে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী ও হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (অর্থ) ফারজানা ইয়াসমিনও প্রধান বিচারপতির সঙ্গে সাক্ষাত করেন।



 

Show all comments
  • nur ৮ অক্টোবর, ২০১৭, ৫:৩৮ পিএম says : 0
    Valo khub valo.avabei desh agiye jabe.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ