Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শেরপুরে ৩য় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

| প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর সদর উপজেলার দশকাহনীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষন করেছে দশকাহনীয়া গ্রামের দুই সন্তানের জনক জসিম উদ্দিন। পরে ধর্ষিত শিশুকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে বিষয়টি পুলিশ জানতে পেরে ধর্ষক জসিম উদ্দিনকে গ্রেফতার করতে অভিযানে নেমেছে। নেয়া হয়েছে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা।
মেয়েটির বাবা পাশ্ববর্তী চৌধুরী বাড়ী বাজারে সাইকেল মিস্ত্রির কাজ করে। গত শুক্রবার সন্ধায় বাজার থেকে বাড়ী ফেরার পথে শিশুটিকে একা পেয়ে ধর্ষন করে ওই ধর্ষক জসিম উদ্দিন। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে আনে। বর্তমানে শিশুটি আশঙ্কামুক্ত রয়েছে। রাত সাড়ে দশটার সময় মেয়েটির অসহায় বাবা অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামের কাছে আসলে তিনি তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলামকে দ্রæত আসামী গ্রেফতারে নির্দেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ