Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

| প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

 খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি জেলার দীঘিনালা ও মহালছড়ি উপজেলায় পৃথক দুটি ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও চারজন। শুক্রবার রাতে দীঘিনালা উপজেলার বেতছড়ি বিভূতিরঞ্জন পাড়া এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জ্যোতিরঞ্জন চাকমার স্ত্রী কালা মিনা চাকমা (৫৫) ও ছেলে সত্য জীবন চাকমা (২৪) মারা যায়। এসময় জ্যোতিরঞ্জন চাকমা (৬০), তার দুই মেয়ে এন্টি চাকমা (১৮) ও মন্টি চাকমা (১৫) আহত হয়।

নিহতদের নিকটাত্মীয় আলো বিকাশ চাকমা জানান, শুক্রবার রাতে বাড়ির পাশের বৈদ্যুতিক খুঁটি থেকে তার ছিঁড়ে উঠোনে পড়ে। ভয়ে বাড়ি থেকে বের হয়ে আসতে গিয়ে উঠোনে জমে থাকা বৃষ্টির পানিতে স্পৃষ্ট হয় ওই পরিবারের পাঁচজন। পরে প্রতিবেশীরা তাৎক্ষনিক তাদের উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে এবং আহত অপর জনকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।
এছাড়া পৃথক অপর একটি ঘটনায় গতকাল শনিবার বেলা ১১টার দিকে জেলার মহালছড়ি উপজেলার কুমিল্লাটিলা এলাকায় টেলিভিশনে ডিস ক্যাবল সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জসিম উদ্দিন (৫০) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে আলম মিয়া নামে অপর একজন আহত হয়েছে। তাকেও খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নয়নময় ত্রিপুরা জানান, আহতদের মধ্যে জ্যোতিরঞ্জন চাকমার অবস্থা আশঙ্কাজনক। তার পায়ের আঙুল কেটে ফেলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ