Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাফিক আইন অমান্যে ১২ লাখ টাকা জরিমানা

রাজধানীতে ২২ হাজার পিস ইয়াবা ও বিভিন্ন মাদকসহ গ্রেফতার ৪২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীতে মাদক বিরোধী অভিযানে ২২হাজার পিস ইয়াবা ও অন্যান্য মাদকসহ পুলিশ ৪২ জনকে গ্রেফতার করেছে।
ঢাকা মহানগরীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ এদের গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজত থেকে ২২,০২০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৮৯৯ গ্রাম ৫১০ পুরিয়া হেরোইন, ৩০০ গ্রাম গাঁজা ও ২০ লিটার দেশী মদ উদ্ধার করা হয়। শুক্রবার সকাল ছয়টা থেকে গতকাল শনিবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
অন্যদিকে রাজধানীতে ট্রাফিক অভিযানে ৩ হাজার ৪টি মামলা ও ১২ লক্ষাধিক টাকা জরিমানা করেছে ট্রাফিক পুলিশ। রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে ৩ হাজার ৪ টি মামলা ও ১২ লাখ ১৭ হাজার ৩০০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর ট্রাফিক বিভাগ। এ সময় ২৭ টি গাড়ি ডাম্পিং ও ৪২৯ টি গাড়ি রেকার করা হয়। শুক্রবার সকাল থেকে গতকাল পর্যন্ত এ জরিমানা করায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ