Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা জনগোষ্ঠীর নাগরিক অধিকার আদায়ে সবাইকে সোচ্চার হতে হবে -ইসলামী ছাত্র মজলিস

| প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের দফতর সম্পাদক ও ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মোঃ আবদুল জলিল বলেছেন, নির্যাতন ও গণহত্যান শিকার রোহিঙ্গা মুসলিম জনগোষ্ঠির নাগরিক অধিকার আদায়ে সবাইকে সোচ্চার হতে হবে। জাতিসংঘসহ বিশ্ববাসীর দায়িত্ব হচ্ছে জাতিগত নির্মূল অভিযানের হাত থেকে রোহিঙ্গাদেরর রক্ষা করা। দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশের নাগরিক হিসেবে আমাদের সবাইকে মজলুম রোহিঙ্গা মুসলমানদের পাশে দাঁড়াতে হবে। গতকাল শুক্রবার সকালে ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিন আয়োজিত সহযোগি সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিজয়নগরস্থ ছাত্র মজলিস কার্যালয়ে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিন সভাপতি মোহাম্মদ রমজান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাকদ মোঃ তাইফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে এতে আরো বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি তাওহিদুল ইসলাম তুহিন, মাওলানা আহমদ আলী কাসেমী। আরো বক্তব্য রাখেন মোঃ আবসার উদ্দিন হাওলাদার, কে এম এমরান হোসাইন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ