Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলেজছাত্রীর আত্মহত্যা

| প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাবিকুন নাহার (১৭) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতের কোন এক সময় সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করে। নিহত সাবিকুন পৌর শহরের রাধানগরের আবুল কাসেম এর কন্যা। সে স্থানীয় নাছরিন নবী পাইলট স্কুল এন্ড কলেজে এইচএসসি ২য় বর্ষে অধ্যয়নরত ছিল। সকালে খবর পেয়ে আখাউড়া থানার ওসি (তদন্ত) আরিফুল আমিন লাশ উদ্ধার করেছে। নিহতের কক্ষ থেকে তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্ধ করেছে পুলিশ।
জানা গেছে, সাবিকুন নাহার রাতের খাবার খেয়ে তার রুমের দরজা বন্ধ করে ঘুমাতে যায়। সকালে ঘুম থেকে না উঠলে সাবিকুনের মা লোকজন ডাকাডাকি করে। কিন্তু ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের অন্যদেরকে জানালে এক পর্যায়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সাবিকুনের ঝুলন্ত লাশ দেখতে পায়।
এ ব্যপারে আখাউড়া থানার ওসি (তদন্ত) আরিফুল আমিন বলেন, প্রাথমকি ভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত কোন অভিমান থেকে মেয়েটি আত্মহত্যা করেছে। তার ব্যবহৃত মোবাইল ফোনটি চেক করে দেখা হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ