Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে অটো চালক খুন

| প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর সদর উপজেলার ছনকান্দা মৃগী নদী থেকে বুধবার রাতে ক্বারী আশরাফ আলী নামের এক ব্যাটারি চালিত অটো রিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আশরাফ আলী শেরপুর সদর উপজেলার যোগিনীমুরা কান্দাপাড়ার আব্দুল হামিদের ছেলে।
জানা যায়, আশরাফ আলী গত ২ অক্টোবর রাতে অটোরিক্সা নিয়ে বাড়ী থেকে বেরিয়ে আসে। এর পর থেকে সে আর বাড়ী ফিরে যায়নি। পরে ৩অক্টোবর পরিবারের পক্ষ থেকে শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। ৪ অক্টোবর সন্ধায় পুলিশ খবর পায় সদর উপজেলার ছনকান্দা মৃগী নদীতে একটি মরদেহ ভেসে আছে। পুলিশ আশরাফ আলীর আত্মীয় স্বজনদের খবর দিলে তারা মরদেহ আশরাফ আলীর বলে জানায়। মরদেহ উদ্ধারের সময় হাত ও মুখ বাধা অবস্থায় পাওয়া যায়। পুলিশ ধারনা করছে দুবৃত্তরা তাকে মেরে অটো ছিনতাই করে নিয়ে গেছে। শেরপুর সদর থানার উপপুলিশ পরিদর্শক মো: মোফাখখির আলী জানান, পুলিশ খুনীদের খুজে বের করতে কাজ শুরু করেছে। একইদিন রাতে শেরপুর সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা করেছে আশরাফ আলীর বড় ছেলে মো: রাজু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ