Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালীগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১ : আহত ৭

| প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কেয়াবাগান নামক স্থানে যাত্রীবাহী বাস উল্টে পারভেজ আহম্মেদ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৭ জন। নিহত পারভেজ কালীগঞ্জ উপজেলার নলডাঙ্গা গ্রামের ছামছুল ইসলামের ছেলে। আহতরা হলেন, ঝিনাইদহের শহরের আরাপপুর এলাকার আমিরুল আজমের মেয়ে আফরোজা (৫৫), মহেশপুর উপজেলার খালিশপুরের রবিউল ইসলামের ছেলে রিপন হোসেন (২৬), যশোরের সাতমাইল এলাকার সুভাস দাসের ছেলে সৌমেন (৩২), যশোরের পালবাড়ি এলাকার গোলাম মোস্তফার ছেলে কামরুল হাসান (৩৪)সহ ৭ জন। কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান জানান, সকালে যশোর থেকে ছেড়ে আসা রুপসা পরিবহনের একটি বাস ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথে কেয়াবাগান নামক স্থানে পৌছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। চিকিৎসাধীন অবস্থায় পারভেজ আহম্মেদ মারা যায়।
বাল্য বিয়ে বন্ধ করলেন ইউএনও
ঝিনাইদহের কালীগঞ্জে শারমিন খাতুন নামের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীর বাল্য বিবাহ বন্ধ করেছে উপজেলা প্রশাসন। গতকাল সকালে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় মেয়ের বাড়িতে যেয়ে পরিবারের সাথে আলোচনার মাধ্যমে বিয়েটি বন্ধ করা হয়। শারমিন নড়াইল সদর উপজেলার মাঝপাড়া গ্রামের তবিবার রহমানের মেয়ে। সে কালীগঞ্জ আড়পাড়ায় মামা বাড়ি থেকে লেখা-পড়া করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ