Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে ৮ সোনার বারসহ ২ যাত্রী আটক

| প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস
বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ড এলাকা থেকে বৃহস্পতিবার সকালে ৮ টি সোনারবারসহ ২ জন বাংলাদেশী পাসপোর্ট যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তরা।
আটককৃতরা হচ্ছেন, শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার কালিনগর গ্রামের আকবর আলীর ছেলে সুজন মিযা (২৫) ও মাদারীপুর জেলার শিবচর উপজেলার সদরের আব্দুর রহিম মোল্লার ছেলে জনি মোল্লা (২৩)। বেনাপোল শুল্ক গোয়েন্দা অধিদফতরের ডেপুটি কমিশনার মো: আব্দুস সাদেক জানান, বেনাপোল চেকপোস্ট দিয়ে বিপুল পরিমান সোনা পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে শুল্ক গোয়েন্দার একটি টিম নোম্যান্সল্যান্ড এলাকায় ভারতগামী পাসপোর্ট যাত্রী সুজন মিয়া ও জনি মোল্লাকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে দেহে ফিটিং অবস্থায় বিশেষ কায়দায় লুকানো ৮ টি সোনার বার জব্দ করা হয়। আটক সোনার মূল্য ৩২ লাখ টাকা বলে গোয়েন্দা কর্মকর্তা জানান। আটক সোনা বেনাপোল কাস্টমস হাউসে জমা দেয়া হয়েছে।
আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়। তবে কিভাবে আটক ব্যক্তিরা কাস্টম’র তল্লাশী কেন্দ্র পার হয়ে গেলে তা নিয়ে গোয়েন্দা সংস্থা গুলো তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ