Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রধান বিচারপতির ছুটি নিয়ে সমালোচনাকারীরা মানুষরূপী ইঁদুর -মোহাম্মদ নাসিম

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা রোহিঙ্গা সমস্যার দ্রæত সমাধান করতে সমর্থ হবো বলেও আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগরে সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, প্রধান বিচারপতি এস কে সিনহার অসুস্থ্যতা জনিত ছুটিতে যাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে, সমালোচনা হচ্ছে। যে কেউ তার শারিরিক অসুস্থ্যতার জন্য ছুটি নিতে পারেন। এটা নিয়ে সমালোচনার কি আছে। এসব নিয়ে সমালোচনাকারীরা মানুষ রূপী ইদুর। এসব ইদুরদেরও দমন করা হবে।
গতকাল বুধবার বিকালে রাজধানীর খামারবাড়িতে ‘জাতীয় ইদুর নিধন অভিযান ২০১৭’ এর উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। কৃষিমন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ্র সভাপতিত্বে অনুষ্ঠানে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
রোহিঙ্গা ইস্যুতে সরকার কুটনৈতিকভাবে ব্যর্থ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, এতো দু:সময়ের মধ্যেও বাংলাদেশের কিছু সফলতা আছে। দেশে কিছু মানুষ আছে তারা ভালকে ভাল বলতেও জানেন না। সমালোচনা করেন ঠিক আছে। তবে ভালো কাজও তো আছে?
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, সমাজের অব্যবস্থাপনা দূর করার জন্য মাদক নিয়ন্ত্রনে আমরা কাজ করছি। মশা নিধন করছি, চিকুনগুনিয়া দুর করতে মশা নিধন করেছি। এভাবে আমরা ইদুর নিধনেও সফল হবো।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৫ অক্টোবর, ২০১৭, ৮:১১ এএম says : 0
    মন্ত্রী মোহাম্মদ নাসিম সঠিক কথা বলেছেন। আমি ওনার ভাষায় বলতে চাই, যারা প্রধান বিচারপতি এস কে সিনহার ছুটি নিয়ে জনগণের মন বিষিয়ে তোলার চেষ্টা করছে তারা মানুষ রূপী ইদুর। ইদুর যেমন ফসলের বারটা বাজায় তেমনি এরা দেশের বারটা বাজায়। আমি মনে করি এস কে সিনহার বিষয় নিয়ে এভাবে নোংরামি করার মাধ্যমে বিচার বিভাগকে প্রশ্নের সম্মুখীন করা ছাড়া আর কিছুই নয়। আমি আশাকরব হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের বিচারপতিরা তাদের মেধা দিয়ে বিষয়টাকে বিবচনা করবেন এবং এদের কথায় কোন রকম কর্ণপাত না করে তাদের উপর অর্পিত দায়িত্ব যথা যথ ভাবে পালন করে যাবেন। আল্লাহ্ পরম দয়ালু আবার ন্যায় বিচারক এটাই মহাসত্য। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান বিচারপতি

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ