Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে ভাতিজা হত্যার দায়ে চাচা-চাচী কারাগারে

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আকবপুর ইউনিয়নের বলিঘর গ্রামে ভাতিজা কাউছার মিয়াকে (৩৮) পিটিয়ে নির্মম ভাবে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উক্ত ঘটনায় আটক চাচা রুক্কু মিয়া (৫৫) ও চাচী ফিরোজা বেগমকে (৫১) গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের মা পিয়ারা বেগম বাদী হয়ে মঙ্গলবার রাতে ৬ জনের বিরুদ্ধে মামলা করেছে।
জানা যায়, বাঙ্গরা বাজার থানাধীন আকবপুর ইউনিয়নের বলিঘর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রুক্কু মিয়ার সাথে নগদ টাকা ও জমি সংক্রান্ত বিষয়াদি নিয়ে বড় ভাই মৃত দারু মিয়ার ছেলে কাউছার মিয়ার দীর্ঘদিন যাবত দ্ব›দ্ব চলে আসছে। উক্ত দ্বন্দের জের ধরে কাউছার মিয়াকে মঙ্গলবার সকাল অনুমান ৯টায় রুক্কু মিয়ার ঘরে ডেকে নেয়। তখন রুক্কু মিয়া, তার স্ত্রী ফিরোজা বেগম, ছেলে জুয়েল মিয়া, মেয়ে সাবিনা ইয়াছমিন, জেসমিন আক্তার ও তাছলিমা আক্তার পরস্পর যোগসাজসে পূর্ব পরিকল্পিত ভাবে কাউছার মিয়ার হাত-পা বেঁেধ, মুখে কাপড় গুঁেজ ক্ষুন্তি দিয়ে পিটিয়ে দু’পা ভেঙ্গে ফেলাসহ সারা শরীর রক্তাক্ত জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁেছ তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে পাঠায়। অতিরিক্ত রক্তক্ষরণে কাউছার মিয়া বিকাল অনুমান ৪টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ঘটনার পরপরই পালিয়ে যাওয়ার সময় বিক্ষুব্ধ এলাকাবাসী উক্ত ঘটনায় জড়িত চাচা রুক্কু মিয়া ও চাচী ফিরোজা বেগমকে আটক করে রাখে। পরে পুলিশ এসে উত্তেজিত জনতার কবল থেকে আসামীদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভাতিজা কাউছার মিয়াকে হত্যা করার কথা অপটকে স্বীকার করে। বুধবার দুপুরে কুমিল্লার ৮নং আমলী আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাদেরকে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ