Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর বাউফল উপজেলায় দুই মাস বয়সী বাবু নামের এক শিশু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। এ সময় তার মা রানী বেগম গুরুতর আহত হয়েছেন। উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের বদরঘাট এলাকায় ঘটে এ দুর্ঘটনা। নিহত শিশু বাবু উপজেলার আদাবড়িয়া গ্রামের কামাল ডাকুয়ার ছেলে। জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে শিশুটির মা রানী বেগম (৩৫) একটি অটোরিক্সা যোগে তাদের আদাবাড়িয়া গ্রাম থেকে পার্শ্ববর্তী গ্রাম নওমালা যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ওই অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ওই শিশুটি এবং তার মা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওমালা ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের রাউজানে বাস চাপায় অজ্ঞাত এক মহিলার মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার চট্টগ্রাম-রাঙামাটি সড়কের কুÐেশ্বরী সরতের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, মঙ্গলবার দুপুরে নগরী থেকে ছেড়ে আসা একটি বাস (চট্টমেট্রো-ব-১১-৯২৮) দ্রæত গতিতে রাউজান অভিমুখে যাওয়ার সময় রাস্তার পাশে থাকা ওই মহিলাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় খাজা ইউনুস আলী নার্সিংয়ের ছাত্রীসহ নিহত হয়েছে ২ জন। জানা যায়, সিরাজগঞ্জের এনায়েতপুরের খাজা ইউনুস আলী নার্সিং ইন্সটিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী লিমা খাতুন (২১) মঙ্গলবার বিকেলে পাবনা থেকে ঢাকাগামী এসকেপি পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৪২৮) জেলার এনায়েরপুর হয়ে বেলকুচি দিয়ে যাওয়ার পথে তামাই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলে লিমাসহ বেলকুচি উপজেলার দেলুয়া গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে রাব্বি হোসেন (৩৫) নিহত হন।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে পিকাপ ভ্যানের চাপায় হুসনে আরা (২৬) নামের নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে পৌর এলাকার মাওনা চৌরাস্তার জাবের স্পিনিং কারখানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক জাবের স্পিনিং কারখানার কাটিং অপারেটরে চাকুরী করত। মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, নিহত শ্রমিক রাতের শিফটে কারখানায় কাজ করে সকালে মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি পিকআপ তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ