Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সাক্ষীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

জঙ্গীদের অর্থ সংগ্রহে ফিলিং স্টেশনে ডাকাতি

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


দিনাজপুর অফিস : দিনাজপুরে জঙ্গীদের অর্থ সংগ্রহের জন্য ফিলিং স্টেশনে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলায় ৪ সাক্ষীকে আদালতে হাজির করে সাক্ষ্য দেয়ার জন্য গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।
দিনাজপুরে জঙ্গীদের অর্থ সংগ্রহের জন্য সদর উপজেলার নতুন ভুষিরবন্দর তৃপ্তি ফিলিং স্টেশনে ২০১৫ সালে ১০ ডিসেম্বর রাতে জঙ্গীদের ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার গতকাল বুুধবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর বিচারক মোঃ আয়েজ উদ্দীন এর আদালতে সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। ওই মামলায় কারাগারে আটক নব্য জেএমবির সদস্য ওসমান গনি (২৮), জোবায়ের হোসেন ওরফে শাহিন ওরফে হাওলাদার (২৫), সাদ্দাম হোসেন (২৫), আহসান হাবিব (৩২), রমজান আলী ওরফে সৈকত (২৪) ও আব্দুল খালেক ওরফে উমায়ের ওরফে মামা (২৬)কে কড়া পুলিশ প্রহরায় গতকাল বুধবার দুপুরে আদালতে হাজির করা হয়। মামলার এজাহারকারী অমল কুমার বুধবার আদালতে হাজির হয়ে সাক্ষ্য প্রদান করেছেন। মামলার অপর ৪ সাক্ষী তৃপ্তি ফিলিং ষ্টেশনের মালিক ভবানী শংকর আগরওয়ালা, প্রত্যক্ষদর্শী আব্দুল মতিন, যুগল রায় ও রহমত আলীকে আগামী ২২ নভেম্বর আদালতে হাজির করতে বিচারক গ্রেফতারী পরোয়ানা জারির আদেশ প্রদান করেছেন। উল্লেখ্য যে, গত ২০১৫ সালের ১০ ডিসেম্বর রাতে জঙ্গী কর্মকান্ডে অর্থ সংগ্রহের জন্য ৩টি মোটরসাইকেলে ৯ জন নব্য জেএমবির সদস্য সশস্ত্র অবস্থায় সদর উপজেলার নতুন ভুষিরবন্দর তৃপ্তি ফিলিং স্টেশনে ডাকাতি করে ১ লাখ ৬৯ হাজার ২৮১ টাকা লুট করে নিয়ে যায়। যাওয়ার পথে জনতার ধাওয়ায় জঙ্গী সদস্যদের আটক করে। জনতার গণপিটুনিতে সাব্বির হোসেন (৩০) নামের এক জঙ্গী মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ